Assam Tea

Tea Board has permitted to start RP production from 17 Feb '19

Buyers Review
Poor:
Average:
Good:
Very Good:
Excellent:

Dec'18 Production  
Assam Packet Teapacket Tea
Secondary Assam teaBOPsm
Primary Assam TeaBPSM
Assam tea OFOF
Assam tea DustDust
BOPSMBOPsm
Assam Roasted Green TeaRoasted Green Tea
Assam tea BP BP
Assam tea BOPsm BOPsm
BopL SecondaryBOPL1
Rs 100 Assam teaBP1

আসামের কড়া CTC চা. আসামের থেকে সরাসরি কিনুন। আসামের দামে ভালো মানের শক্তিশালী আসামের চা কিনুন , @ ₹ 145 per kg.

পশ্চিমবঙ্গ এবং বাংলাদেশ থেকে আসামের দামে, আসাম CTC চা, পাইকারি যে কোনো পরিমান কিনুন। বর্তমান আসাম সীটিসী চা খুচরা বা পাইকারি দামের জন্য - আপনি আমাদের 08399085788 ফোন করতে পারেন.
পাইকারি, অনলাইন আসাম চা
সবাই জানে যে পশ্চিমবঙ্গের বা বাংলাদেশে মানুষ চা খুব ভালোবাসে। ত্রিপুরার মতো পশ্চিমবঙ্গেরও বা বাংলাদেশে নিজস্ব চা শিল্প আছে। তবুও আসামের কড়া চা এ খানে খুবই জনপ্রিয়।
দক্ষিণ আসামের চারটি আধুনিক সিটিসি চা উৎপাদকদের আমরা মার্কেটিং গ্রূপ। আমরা ছোট, মাঝারি ও বড় পাইকারদের চা বিক্রি করি।
চারটি বাগান এর সম্মিলিত উৎপাদন 30 লাখ কেজি CTC চা ।
তারা সবসময় আমাদের এখানের ভালো কোয়ালিটি কাচা পাতা থেকে চা তৈরি করেন।
যেহেতু, তারা তৈয়ার করেন, তাই আমরা সস্তা দামে ভালো মানের চা দিতে পারি ।
আমাদের পাইকারি দাম সবসময় তুলনীয় মানের অন্যান্য CTC চা পরিবেশকদের চেয়ে কম।
আমাদের কোম্পানি উদ্ধারবন্দ, পালেরবন্দ, চণ্ডীপুর চা ইত্তাদি নামের চা বিক্রি করি।
আমাদের উদ্ধারবন্দ, পালেরবন্দ বা চণ্ডীপুর চা বাগানে, হলুদ চা, সবুজ চা, লাল চা, পর্পল চা, সাদা চা বা অন্য কোন রঙ এর চা বানায় না। এ ছাড়াও তারা ভেষজ চা, বাঁশ চা, মসালা চা বা অন্যান্য বিকৃত করা চা বানায় না ।
তারা বানান কালো চা এবং শুধুমাত্র শক্তিশালী CTC কালো চা ।
আমরা বাগান থেকে সরাসরি বিক্রি তাই আমরা কোয়ালীটী সারা বছর বজায় রাখি। ফলে আমাদের চা সেম্পল আর চূড়ান্ত বিক্রয় একই থাকে।
আমরা BOPL, BOP, BOPsm, BP, BPsm, OF, PD আর DUST এই প্রাইমারি চা ছাড়াও, আমরা BP1, OF1 ইত্যাদি সেকেন্ডারি চাও বিক্রি করি।
আমরা খোলা আর প্যাকেট চা দুটোই বিক্রি করি।
প্যাক ১০০গ্রাম থেকে ৩৫ কেজি.

পাইকারি দাম
আমাদের বর্তমান CTC চা পাইকারি দাম / কেজি হচ্ছে of different gardens, On 19/02/19,
BPS1₹145BOP1₹Nil₹145BOPsm1₹Nil₹145BP1₹Nil₹145BPsm1₹Nil
OF1₹Nil₹145PD1₹Nil₹145Dust1₹Nil₹145 BPS₹Nil
BOPLNillBOPNilNill₹Nil BOPsmNilNill₹NilBPNilNill₹Nil
BpsmNilNillOFNilNill₹NilPdNilNill₹Nil Dust₹Nil
পাইকারী দামে কেনার জন্য, কম করে ৫০০ কেজি অর্ডার দেবেন.
আসাম থেকে পরিবহন ও কর অতিরিক্ত.

Ctc Packet tea
আপনি আমাদের প্যাকেট চা র ডিস্ট্রিবিউটোরশীপ বা ডিলারশিপ ও নিতে পারেন. আমাদের প্যাকেট চা র পাইকারী দাম ১৫০ টাকা থেকে ২০০ টাকা প্রতি কেজি. পেকেটে দাম লেখা থাকে ৩৫০ টাকা, ওটা আপনি বাড়াতে বা কমাতে পারেন.

ফ্রি চা সেম্পল
আমরা আনন্দের সাথে একটি পশ্চিমবঙ্গ ক্রেতাদের বিনামূল্যে চা নমুনা দেব, কিন্ত সমস্যা হচ্ছে ভারতের সব জায়গায় আমাদের চা কেনে, তাই 125 কোটি মানুষ কে ফ্রি চা সেম্পল দেয়া একটু মুস্কিল..
তাই, আমরা প্রত্যেক কে ৪০ গ্রাম চা সেম্পল র জন্য ১০০ টাকা নেই কুরিয়ার র খরচা নিয়ে.
অথবা আপনি 25 কেজি নমুনা নিতে পারেন ₹ ৫০০ প্রতি কেজি, কুরিয়ার চার্জ সহ.

আমাদের অন্যান্য সেবা
এছাড়া আমরা ক্রেতাদের ব্র্যান্ড নাম ও পছন্দের কোয়ালীটীর প্যাকেট চা করি. যেমন, কলকাতা চা বা আপনার নামের ব্র্যান্ড. সে ক্ষেত্রে আপনি প্রিন্টেড পেকেট দেবেন, আমরা আপনার আপনার পছন্দের চা ভর্তি করে দেবো. আপনি আপনার নিজের ব্ল্যান্ড হিসাবে বিক্রি করবেন.
আপনি আপনার স্থানীয় প্রিন্টার দ্বারা মুদ্রিত পেতে পারেন .
দিয়ে পেকেট ছাপিয়ে নেবেন, খরচা মোটামুটি ১৫ টাকা এভারেজ ১ কেজি চায়ের পেকেটে.
এক বার এখানে আসুন, মুখোমুখি সবকিছু আমরা আলোচনা করে নেবো.

বিভিন্ন ধরনের চা
পশ্চিমবঙ্গ থেকে নিয়মিত ক্রেতাদের বিভিন্ন প্রশ্ন আসে. অন্য দের সুবিধার জন্য মেইন প্রস্ন গুলোর উত্তর আমরা এখানে দিচ্ছি
ফ্রেশ কাচা চা পাতা থেকে আমরা মেসিন দিয়ে যে চা পাতা বাণাই ওটাকে বলে প্রাইমারী চা. ওটা বানানোর পরে দেখা যায় অর কিছু চা ঠিক ভাবে তৈরি হয়নি, পরিস্কার হয় নি, ওটাকে আবার পরিস্কার করতে হয়, নতুন করে শ্রেণী ভাগ করতে হয়. দ্বিতীয়টাকে বলি সেকেন্ডারী. এর পরে যেটা থেকে যায় ওটাকে আবার মেসিন নতুন করে আবার তৈরি করতে হয়, ওটাকে বলে আর পি বা Reprocessed চা. প্রথম তৈরি চা টা যে কোনো চা বাগানের শ্রেষ্ঠ মানের হয়.
সেকেন্ডারীটা দু নম্বর ও আর পিটা ৩ নম্বর গুণের হয়. কিন্ত মনে রাখবেন সব ধরনের ক্রেতাকে পরিতৃপ্ত করার জন্য আপনার সব ধরনের চায়ের মিসরণ দরকার.

আসামের চা কেনার সময়.
আসামের চায়ের সবচেয়ে বড়ো গুণ হচ্ছে, ওটা সবাই, দিন রাতের যেকোনো সময়, যখন খুসি খেতে ভালোবাসে. তাও একবার নয়, বারবার. এ কারণে আর আসামের চা অন্যান্য অসংখ্য গুণাবলীর জন্য, এটা বিক্রি করা সহজ.
আপনি সারা বছর ধরে কিনতে এবং সারা বছর ধরে তা বিক্রি করতে পারেন.
কিন্ত যদি আপনি চা বাগান থেকে সরাসরি তা কিনতে চান তাহলে, চা কেনা সুরু করা শ্রেষ্ঠ সময় মার্চ মাসে থেকে এটি কেনার শুরু.
আসাম ও দার্জিলিং এ মার্চ এ চায়ের নতুন বছর শুরু হয়. ৩ সুকনো মাসের পর নতুন নরম কচি সবুজ পাতা আসা আরম্ভ হয়. চোখজুড়িয়ে দেয়া নতুন সবুজ পাতা থেকে ভালো চা বানানো যায়..
তারপর দ্বিতীয় ফ্লাশ আসে শেষ মে থেকে আগস্ট পর্যন্ত. আসাম, ডুয়ার্স, দার্জিলিং ও ত্রিপুরা চা বাগানে এই সময় তাদের সেরা চা বানায়. আসামের 2nd ফ্লাশ উচ্চ মানের উচু মানের চায়ের সমস্ত বিশ্বব্যাপী প্রশংসা করা হয়. আর কেউ এরকম এতো- ভালো করতে পারে না.
রেফরেন্স: www.indianteahelp.com.
আগস্টের পর, আসাম, ত্রিপুরা বা দার্জিলিং বিশেষ করে পূর্ব ও উত্তর-পূর্ব ভারতে চায়ের মান নিচে নেমে যায়. এক কথায় মার্চ থেকে মে পর্যন্ত আসামে বেটার চা তৈরি হয়, শেষ মে থেকে আগস্ট পর্যন্ত বেস্ট চা তৈরি হয়. আবার সেপ্টেম্বর থেকে নবেম্বর পর্যন্ত আবার বেটার চা আর সব শেষে ডিসেম্বর গুড চা তৈরি হয়. চায়ের দাম ও সেইভাবে ত্তঠা নামা করে.
কোয়ালিটি চা
আমরা সবসময় আমাদের ক্রেতাদের বলি ক্রেতা সবসময় ভালো জিনিস চায়. অনেক চা ব্যবসায়ীরা সবসময় কম দামের চায়ের খোজ করেন, যাতে তারা প্রতিযোগীদের চেয়ে কম দামে তা বিক্রি করতে পারেন. কিন্ত সবসময় মনে রাখবেন, কম দামের চা কিনুন কিন্তু নিচু মনের চা কখনো কিন্‌বেন না. নিচু মনের চা, পূরনো, মামুলি বা ক্ষতিকর হতে পারে. সবসময় প্রযোজক থেকে কেনা ভালো. কম দামের চা ভাল বা স্বাস্থ্যকর হতে পারে নাও হতে পারে, কিন্ত ভালো মানের চা সবসময় ভাল এবং স্বাস্থ্যকর.
সেম্পল বা বেশি পরিমান কেনার জন্য, পরের পেজএ টাকা জমা দেবার আগেরেজিস্টার করুন.
এছাড়াও আপনি রেজিস্ট্রেশন ছাড়াই ই-মেইল করে আপনার প্রয়োজন পাঠাতে পারেন. ইমেল আইডি এই পৃষ্ঠার নীচে দেওয়া আছে.
Your Name, please
Your Mobile/ Whatsapp number, please
Your Email, please
Alpha numeric Password please
Complete Postal Address, please
How much quantity, you require ?
How much is twelve plus twenty three = ?
Please recheck the all.


चाय का कोवालिटी और दर कैसे समझे ......

Assam Tea Sellers
यदि आप एक चाय व्यवसायी हैं या चाय व्यवसायी बनना चाहते हैं, तो आपको चाय की गुणवत्ता को समझने के जानकारी होना चाहिए। ताकि जब आप चाय खरीदते हैं, तो आप अच्छी
Read More   By Subrata Choudhury

जी एस टी सुरु होने के बाद चाय का ब्यापार कैसे सुरु करे !

Assam Tea Sellers
हमारे देश , भारत में, चाय बहुत लोकप्रिय है। आप हर जगह चाय स्टाल पाएंगे। मुख्य सड़कों पर, गली में, यहां तक ​​कि गली का गली में भी। सभी रेस्टुरेंट चाय बेचता ह
Read More   By Ram Pal Satnami

Requirements For Starting Home Based Tea Business

Assam Tea Sellers
In our country, India, tea is very popular. You will find tea stall every where. On main roads, in lane, even in by lanes. All restaura offers tea. Every household members drink tea and offer tea to every wanted guests. So as a prospective tea businessman, your tea market is huge, selling your product is not problem. On the other hand India is the largest producer of tea. So getting supply is
Read More   By Garjan Singh

Benefits of drinking CTC tea.

Assam Tea Sellers
Everyone knows Assam ctc tea drinking has got 100s of health benefit. If you dont know, just search google. You will get About 28,200 results (0.55 seconds).
Now, I have not checked all those sites neither I know, who has researched and arrived at this conclusion that tea has got health benefits.


Read More   By Anjan

Interesting facts about Assam tea.

Assam Tea Sellers
Tea was one of many wildly growing plants in Assam. Only Singpo of Khamti tribes used drink tea for may be thousands of year. 
Major Bruce an officer of East India company is first European noticed tea in Assam.
His brother Charles Bruce enticed tribe head Bisha and took possession of a wildly grown tea area and organised it into a tea garden.
Tea plants imp
Read More   By Neeladitya

Tea in India

Assam Tea Sellers
Drinking tea is a fashion as well as passion in India. If you dont have any work you can spend time by drinking tea. If you are busy with work even short of time to fill your tummy, you might go for a sandwich but with a cup of tea.
When some one has come to your home, depending on your closeness with the visitor, you may offer him a cup of tea. When you offer a cup of tea to your f
Read More   By An Indian common Man

चाय ब्लेंडिंग करने का सरल उपाय

Assam Tea Sellers
चाय सम्मिश्रण या ब्लेन्डिंग करने और इसे उच्च गुणवत्ता वाले चाय बनाने के लिए सरल प्रक्रिया के जानकारी लिए। अपनी पैकेट चाय या अपने खुद के ब्रांड को चाल
Read More   By Surya Pratap Singh

Tea Colouring

Assam Tea Sellers
Tea Colouring......
First of all, you must remember, tea is one of the rare natural edible items, which does not not go through any chemical during its manufacturing.
Tea is always pure in the tea garden or in the manufacturing unit. No colour or any outside substance is mixed with tea in the factory.
We strictly recommend DO NOT mix any colour with tea.
FS
Read More   By Parsuram Singh

Tea Blending Tutorials

Assam Tea Sellers
Simple procedure for Blending Tea and make it high quality tea. Tea blending is very important for launching your own packet tea or your own brand. Blending is an easy job. In a simple language blending means mixing a few items together. You can make one or more blends of tea for selling your own packet tea. Have you noticed, almost all packeted tea are mixture or blends of 4/5 types of te
Read More   By Suraj Pratap Singh

Online Tea selling business.

Assam Tea Sellers
Online Tea selling has become a good business now. Open any Online website, you will find many Tea Listings. You will get Assam Tea, Darjeeling Tea, South Indian Tea, Kangra Valley Tea, Dooars Tea, all are being sold online by e commerce companies and B to B Portals.
Generally tea quality is not bad but cost is very high. Company displaying a tea packet and asking for Rs 300. As a consumer,
Read More   By Roop Neel

Unknown Facts of Indian Tea

Assam Tea Sellers
Do you know ? any normal tea is 100% herbal & without any chemical whatsoever, whereas herbal tea is not at all tea.
2. Tea was naturally growing in Assam of India and China. Chinese recorded drinking tea 2000 years ago. No record found of first use of tea in India. But it is believed that natives of Assam were using tea from long long time. Other countries producing tea are either chinese
Read More   By Sambhunath Singh

Find out your Tea Supplier.

Assam Tea Sellers
All of us drink tea and drink it everyday and all times of a day. Abundant supply of tea is available in our country. So, supply is their and demand is there. 
It always make good sense to start  
a tea business.
First of all decide about the Tea quality, you want to buy. You will find market for all qualities of tea. just check your local wholes
Read More   By Roop Neel

আপনি আমাদেরকে মেইল করতে পারেন [email protected] অথবা আপনি অসম এ আমাদের কল করতে পারেন--08399085788, আজকের আসাম চা খুচরা মূল্য বা বর্তমান আসাম চায়ের পাইকারি দাম জানার জন্য.
এছাড়াও আপনি সেম্পল / খুচরা চা জন্য আমাদের ব্যাংক একাউন্টে টাকা জমা দিতে পারবেন.
নম্বর হচ্ছে -- Nilanjan Dhar, ID- 310119309, A/c No - 3246221369, Post Office Savings Bank Account, Silchar Head Post Office, Assam.
Assam Tea, A/C No-2034050000806, IFSC No- UTBI0ITKR13, United Bank of India, Itkhola Branch, Silchar, Assam.

Or At Nilanjan Dhar, Punjab and Sind Bank, Silchar Branch, A/c no 03451000003592, IFSC-PSIB0000345, MICR-788023002.
Or At Nilanjan Dhar, Punjab National Bank, A/c No 3110000100096261, MICR 788024002, IFSC PUNB0311000, Silchar Branch.